‘বৈধ স্বর্ণ ব্যবসায়ীদের হয়রানি বন্ধে কার্যকর উদ্যোগ নিচ্ছেন সায়েম সোবহান আনভীর’
Back to All News

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) এর সাবেক সভাপতি ও স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিংয়ের চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায় বলেছেন, ‘বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর বাজুসের সভাপতির দায়িত্ব নেয়ার পর থেকে বৈধ স্বর্ণ ব্যবসায়ীদের সব ধরনের হয়রানি বন্ধে কার্যকর উদ্যোগ নিচ্ছেন।’

তিনি বলেন, ‘বাজুসের প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে সারাদেশে স্বর্ণ শিল্প পরিবার আজ সংগঠিত। তাঁর দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বে বাজুস পরিবার সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে আগামী দিনগুলোতে স্বর্ণ শিল্পে এক নতুন অধ্যায় রচিত হবে- সেই লক্ষ্য নিয়েই বাজুস কেন্দ্রীয় কমিটি কাজ করে যাচ্ছে। যার সুফল আপনারা আগামীতে ভোগ করবেন। তাই আমাদের স্বার্থেই বাজুস সভাপতির হাত শক্তিশালী করতে হবে।’

বাজুসের কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  সবাইকে বাজুসের সদস্য হয়ে নিয়ম মেনে ব্যবসা পরিচালনা করার আহ্বান জানান তিনি। আজ শুক্রবার বেলা ১১টায় বাজুস কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে কুষ্টিয়া চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ অডিটোরিয়ামে এটি অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে বাজুস কুষ্টিয়া জেলা শাখার সদ্য বিদায়ী সভাপতি মো. আব্দুল গণির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাজুসের উপদেষ্টা ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বিজনেস এডিটর রুহুল আমিন রাসেল, কার্য নির্বাহী সদস্য ও বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট ও মেম্বারশীপের সদস্য সচিব রিপনুল হাসান, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিংয়ের সদস্য রাকিবুল ইসলাম চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক মো. কামাল আহম্মেদ করিম। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, পবিত্র গীতা পাঠ ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়। অনুষ্ঠানে বিদায়ী কমিটির নেতৃবৃন্দ নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন। 

পরে আয়োজক কমিটির পক্ষ থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ নবনির্বাচিত কমিটির সদস্যদের ক্রেস্ট উপহার দেওয়া হয়। বার্ষিক সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠানে জেলার প্রায় কয়েক শত স্বর্ণ ব্যবসায়ী অংশগ্রহণ করেন। বাজুসের নতুন জেলা কমিটিতে সভাপতি হিসেবে বিজন কর্মকার ও সাধারণ সম্পাদক হিসেবে কামাল আহম্মেদ করিম দায়িত্ব নেন।


Related News

সায়েম সোবহান আনভীর বাজুস সভাপতি নির্বাচিত

সায়েম সোবহান আনভীর বাজুস সভাপতি নির্বাচিত

Read More
Jewellery Industry needs unity: BAJUS President Sayem Sobhan Anvir

Jewellery Industry needs unity: BAJUS President Sayem Sobhan Anvir

Read More
স্বর্ণের জনপ্রিয়তা বাড়বে নতুন বছরে

স্বর্ণের জনপ্রিয়তা বাড়বে নতুন বছরে

Read More
Anvir new BAJUS President

Anvir new BAJUS President

Read More
  • ২২ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম স্বর্ণের মূল্য : ৬৮২০/-
  • ২১ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম স্বর্ণের মূল্য : ৬৫১০/-
  • ১৮ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম স্বর্ণের মূল্য : ৫৫৮০/-
  • সনাতন পদ্ধতির প্রতি গ্রাম স্বর্ণের মূল্য : ৪৬৫০/-
  • ২২ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম রূপার মূল্য : ১৩০/-
  • ২১ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম রূপার মূল্য : ১২৩/-
  • ১৮ ক্যা: ক্যাডমিয়াম (হলমার্ককৃত) প্রতি গ্রাম রূপার মূল্য : ১০৫/-
  • সনাতন পদ্ধতির প্রতি গ্রাম রূপার মূল্য : ৮০/-